ডোমারে দুদকের গণশুনানিতে অভিযোগে শীর্ষে নেসকো

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টার-
নীলফামারীর ডোমারে দূর্নীতি দমন কমিশনের গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (২৩ অক্টোবর )সকাল ১১টায় ডোমার উপজেলা পরিষদ হল রুমে দুর্নীতি দমন কমিশন ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি আয়োজন করে।
এ অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসাবে  কমিশনার দূর্নীতি দমন কমিশন এ,এফ,এম আমিনুল ইসলাম বলেন ,সবচেয়ে বেশী অভিযোগ নেসকোর বিরুদ্ধে।নেসকোর অনিয়ম নিয়েই ১১৮ টি অভিযোগ পড়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ফাতিমার সভাপতিত্বে এ গণশুনানিতে বক্তব্য রাখেন বিভাগীয় কমিশনার জয়নুল বারী,জেলা প্রশাসক নাজিয়া শিরিন,পুলিশ সুপার আশরাফ প্রমূখ। এসময় প্রধান অতিথি  জেলা ও উপজেলার বিভিন্ন  সরকারী দপ্তর, সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ভুক্তভোগীদের করা অভিযোগ গুলি  মনোযোগ সহকারে শোনেন ,সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের কাছে ব্যখ্যা চান।
ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ওয়ার্ড বয় মির্জা গোলাম ফারুকের বিরুদ্ধে চাকুরী দেয়ার কথা বলে উৎকোচ নেয়ার অভিযোগ ও বামুনিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ময়বুল হোসেনের বিরুদ্ধে প্রতিবন্ধী ছাত্রীর ভাতা আতœসাৎের  অভিযোগের সত্যতা পাওয়ায় তাদের বিরুদ্ধে তাৎক্ষনিক শাস্তি মূলক ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ প্রদান করেন।
এ অনুষ্টানটি সঞ্চালনায় ছিলেন জেলা প্রশাসক নাজিয়া শিরিন ।
প্রধান অতিথি তার বক্তব্যে দূর্নীতি প্রতিরোধে সকলকে একসাথে .কাজ করার আহবান  করে বলেন,এটা আমাদের ১০২ তম গণশুনানি।আমাদের জিডিবি দুই থেকে আড়াই পার্সেন্ট দুর্নীতিবাজরা খেয়ে ফেলছেন ।আগামী দিনে দেশে দুনীতি থাকবে না ।যারা এখনও মনে করছেন ,দুনীতির মামলা তাদের জীবনে শেষ হবে না ,তাদের দিন শেষ ।

পুরোনো সংবাদ

নীলফামারী 7837326998609766674

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item