সৈয়দপুরে ভেজাল বিরোধী অভিযানে ২টি প্রতিষ্ঠানের জরিমানা আদায়

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুরে ভেজাল বিরোধী অভিযানে দুইটি প্রতিষ্ঠানের ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আজ(সোমবার) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রংপুর বিভাগীয় কার্যালয় ওই অভিযান পরিচালনা করে।
অভিযানকালে সৈয়দপুর বিসিক শিল্পী নগরীতে অবস্থিত সেলিম ফুড প্রডাক্টস্’র কারখানায় উৎপাদিত পণ্যের বস্তার গায়ে মূল্যতালিকা প্রদর্শন না করার দায়ে ১০ হাজার টাকা এবং খুশবু ফুড প্রডাক্টস্’র কারখানায় অস্বাস্থ্যকর প্রক্রিয়ায় খাদ্য পণ্য উৎপাদনে দায়ে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
এছাড়াও ভেজাল বিরোধী অভিযান পরিচালনাকারী দলের সদস্যরা সৈয়দপুর শহরের বেশ কয়েকটি হোটেল, দই, মিষ্টি তৈরির কারখানা পরিদর্শন করেন। এ সময় যথাযথ নিয়ম বিধি মেনে স্বাস্থ্যসম্মতভাবে খাদ্য পণ্য উৎপাদন করার জন্য সংশ্লিষ্ট কারখানা মালিকদের সর্তক করা হয়েছে।
এতে নেতত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রংপুর বিভাগীয় কার্যালয়ের সহকারি পরিচালক মো. শেখ সাদী ও  আফসানা পারভীন।
 এ সময় সৈয়দপুর উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মো. অহিদুল হক এবং পৌর স্যানিটারী ইন্সপেক্টর মো. আলতাফ হোসেন সরকার ও সৈয়দপুর থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 5298302290978654004

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item