বাংলাদেশ রেলওয়ে ডিপ্লোমা প্রকৌশলী সমিতি সৈয়দপুর শাখা কমিটি গঠিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

প্রকৌশলী মো. মোনায়মুল হককে সভাপতি এবং প্রকৌশলী মো. তহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ রেলওয়ে ডিপ্লোমা প্রকৌশলী সমিতি সৈয়দপুর শাখা কমিটি গঠিত হয়েছে। সোমবার (১১ ডিসেম্বর) রাতে শহরের সাহেবপাড়াস্থ বাংলাদেশ ডিপ্লোমা প্রকৌশলী সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত শাখা নির্বাচনী সভায় আগামী ২০১৮- ২০১৯ মেয়াদের ওই কমিটি গঠন করা হয়।
 এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ রেলওয়ে ডিপ্লোমা প্রকৌশলী সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দীপক কুমার ভৌমিক।
বিশেষ অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. মোবারক হোসেন,
সহ-সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল রাজ্জাক ও দপ্তর সম্পাদক মো. আবুল হোসেন।
এতে সভাপতিত্ব করেন সংগঠনের সৈয়দপুর শাখার সভাপতি শামীম নেওয়াজ।
সভার শুরুতেই স্বাগত বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. মোনায়মুল হক। সভায় সংগঠনের সৈয়দপুর শাখা সকল সদস্যরা ছাড়াও পার্বতীপুর, লালমনিরহাট, ঈশ্বরদী শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় সর্বসম্মতিক্রমে প্রকৌশলী মো. মোনায়মুল হককে সভাপতি এবং প্রকৌশলী মো. তহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট বাংলাদেশ রেলওয়ে ডিপ্লোমা প্রকৌশলী সমিতি সৈয়দপুর শাখা কমিটি গঠিত হয়।
 এ কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি আব্দুস সামাদও মো. দিলশাদ করিম আবু হেনা, যুগ্ম -সম্পাদক মোশারফ হোসেন, দপ্তর সম্পাদক মো. শাহজাহান মোল্লা, অর্থ সম্পাদক সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক নিজামুল হক, সহ-সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, প্রচার সম্পাদক মো. রুহুল আমিন, ক্রীড়া,সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক মো. আরিফুর রহমান এবং কার্যকরী সদস্য মো. শামীম নেওয়াজ ও শাহিনুল ইসলাম।
এতে প্রধান নির্বাচন কমিশনার ও সহকারী নির্বাচন কমিশনার ছিলেন যথাক্রমে বলরাম পাল ও মো. ফজলুল করিম খাজা।
পরে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দীপক কুমার ভৌমিক নবগঠিত সৈয়দপুর শাখা কমিটিকে অনুমোদন দেন।
শেষে নবগঠিত কমিটির সদস্যদের শপথবাক্য পাঠ করানো হয়েছে। নবগঠিত কমিটির সদস্যদের শপথবাক্য পাঠ করান ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) সৈয়দপুর শাখার সভাপতি প্রকৌশলী মো. নুরুজ্জামান জোয়ারদার।        

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 5124504416699185778

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item