সৈয়দপুরে প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন বলেছেন, আমি তৃণমূল থেকে রাজনীতি করে আজ এ পর্যায়ে এসেছি। খুব অল্প সময়ে জন্য আমি সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছি। এই সময়ের মধ্যে আমি স্যাধমতো অনেক বেশি কাজ করতে চাই। আর কাজের মাধ্যমে আমি স্থান করে নিতে চাই। চাই আগামীতে আরও বড় জায়গায় পৌঁছতে। আর এ জন্য সর্বস্তরের মানুষের  ও সংবাদকর্মীদের সার্বিক সাহায্য-সহযোগিতা  প্রয়োজন। তিনি সৈয়দপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় কথাগুলো বলেন। বৃহস্পতিবার রাতে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কে সৈয়দপুর প্রেস ক্লাবের নিজম্ব দ্বিতল ভবনে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
এতে সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি ও সাপ্তাহিক আলাপন সম্পাদক আমিনুল হক সভাপতিত্ব করেন।
উপজেলা পরিষদ চেয়ারম্যান আরো বলেন, বন্যা শুরুর সঙ্গে সঙ্গে পরিস্থিতি মোকাবিলায় তিনি ও তাঁর পরিষদ সার্বক্ষনিক কাজ করে যাচ্ছেন। সরকারিভাবে ত্রাণ সহায়তার পাশাপাশি তিনি ব্যক্তিগত ও তাঁর দলের পক্ষ থেকে সাধ্যমতো বন্যার্তদের সার্বিক সহায়তা করা হচ্ছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে উল্লেখ করেন তিনি। তিনি বলেন বন্যা পরিস্থিতি মোবাবিলায় সৈয়দপুর উপজেলা প্রশাসনের পক্ষে ইউএনও বজলুর রশীদ,পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকারসহ আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সহযোগী সংগঠন,সামাজিকসংগঠনসহ যেভাবে পরিশ্রম করছে তা সত্যিই প্রশংসনীয়।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক মো. আমিরুজ্জামান, সাকির হোসেন বাদল, আবু-বিন-আজাদ রতন, এম এ করিম মিস্টার, নজরুল ইসলাম, জিকরুল হক, এম ওমর ফারুক প্রমূখ। গোটা মতবিনিময় সভাটি সঞ্চালনা করেন সৈয়দপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) এম আর আলম ঝন্টু।
এতে অন্যান্যদের মধ্যে সাংবাদিক হীরা শর্মা, নিজু কুমার আগরওয়ালা, গোপাল চন্দ্র রায়, মিজানুর রহমান মিলন,তোফাজ্জল হোসেন, আখতারুল ইসলাম মৃধা, আমিরুল হক আরমান, পৌর আওয়ামী লীগের সদস্য রবিউল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা দিলনেওয়াজ খান,সাবেক সাধারণ সম্পাদ মো. শরিফুল ইসলাম টিটো ও রেল শ্রমিক লীগ কারখানার অতিরিক্ত সম্পাদক মো. সালেহ উদ্দিন প্রমূখ।

পুরোনো সংবাদ

নীলফামারী 5637267014210668768

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item