বিচারের নামে নির্যাতন॥সংখ্যালঘু পরিবারের সদস্যদের পেটালেন ইউপি চেয়ারম্যান


বিশেষ প্রতিনিধি ২৯ এপ্রিল॥
মিথ্যা শ্লীলতাহানীর অভিযোগ তুলে সংখ্যালঘু পরিবারের সদস্যদের পেটালেন ইউপি চেয়ারম্যান। গতকাল শুক্রবার (২৮ এপ্রিল) সকালে ঘটনাটি ঘটে নীলফামারীর ডোমার উপজেলা বামুনিয়া ইউনিয়নের বারবিশা গ্রামের ইউপি সদস্য ইয়াচিন আলীর বাড়ীতে।
এলাকাবাসীর অভিযোগ আপোষ মিমাংসার নামে বামুনিয়া ইউপি চেয়ারম্যান ওয়াহেদুজ্জামান বুলেট নিজে লাঞ্চিত করেন। এ ঘটনার পরিবারের ২জন সদস্য শুক্রবার বিকালে ডিমলা হাসপাতালে ভর্তি হয়েছে।
এলাকাবাসী জানায়, বামুনিয়া ইউনিয়নের বারবিশা গ্রামের অনিল চন্দ্র রায়ের পুত্র ছত্রধর চন্দ্র রায় (৩৮) বিরুদ্ধে এক নারীর শ্লীলতাহানীর অভিযোগে বিচার শালীসের নামে ইউপি সদস্য ইয়াচিন আলীর বাড়ীতে বৈঠকে বসেন। উক্ত বৈঠকে বামুনিয়া ইউপি চেয়ারম্যান ওয়াহেদুজ্জামান বুলেট উপস্থিত ছিলেন। বিচার চলার সময় ইউপি চেয়ারম্যান নির্বাচন কালীন সময়ের জের ধরে ছত্রধরকে পেটায়। এ সময় চেয়ারম্যানের লোকজন ছত্রধর ও তার মা মনোবালাকে (৫৫) পিটিয়ে আহত করেন। আহত অবস্থায় ছত্রধর ও তার মা মনোবালা ডিমলা হাসপাতালে ভর্তি হয়েছে।
ডিমলা হাসপাতালে চিকিৎসাধীন ছত্রধরের অভিযোগ করে বলেন, মিথ্যা শ্লীলতাহানীর অভিযোগ তুলে ইউপি চেয়ারম্যান ওয়াহেদুজ্জামান বুলেট আমাকেসহ পরিবারের সদস্যদের পিটিয়ে আহত করেছেন। এ সময় ১৫০ টাকার সাদা স্টামে আমার ও পরিবারের সদস্যদের স্বাক্ষর নেন। শুধু তাই না আমাকেসহ পরিবারের সদস্যদের মারধর করার জন্য সেখানে উপস্থিত লোকজনকে লেলিয়ে দেন। এসময় আমার মাসহ পরিবারের লোকজন এগিয়ে আসলে তাদেরকেও লাঞ্চিত ও পিটিয়ে আহত করেন। গত ইউপি নির্বাচনে ওই চেয়ারম্যানের পক্ষে ভোট না দেওয়ায় প্রতিহিংসায় গ্রামের ওই নারীকে দিয়ে মিথ্যা অভিযোগ তুলেছেন বলে দাবি করেন তিনি।
ছত্রধরের মা মনোবালা বলেন, ‘আমরা সংখ্যালঘু হওয়ার কারণে মিথ্যা অভিযোগের বিচারের নামে ইউপি চেয়ারম্যান আমাদেরকে নির্যাতন করেছেন এমন অমানবিক নির্যাতনের বিচার চাই আমি।
এব্যাপারে বামুনিয়া ইউপি চেয়ারম্যান ওয়াহেদুজ্জামান বুলেট ওই শালিশ বৈঠকের কথা স্বীকার করে বলেন, ‘আপোষ মিমাংসায় বেয়াদবীর কারণে তাকে লাঞ্চিত করি। আপোষ মিমাংসা করার জন্য ওই সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নেওয়া হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2069443876390766534

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item